সাভারে বিদ্যুতের খুটিতে ট্রলারের ধাক্কায় নিহত ২, ১৬ ঘন্টা পর লাশ উদ্ধার

মরদেহ

সাভারে বিদ্যুতের খুঁটির সঙ্গে ট্রলারের ধাক্কা লাগায় পানিতে লাফিয়ে পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। মৃত্যুর ১৬ ঘন্টা পর তাদের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মঙ্গলবার (১১ আগষ্ট) সকাল ৯টার দিকে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুই যুবকেরই নাম সুমন। তাদের বয়স ১৯ ও ২০। নিহতদের মধ্যে একজন ইলেকট্রিক মিস্ত্রি আর একজন ট্রাক ড্রাইভার ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ওই বিলে বনভোজনের কথা ছিল তাদের। প্রস্তুতি হিসেবে গতকাল সোমবার বিকালে বেড়াইদ দাসপাড়া এলাকার ওই বিলে বনভোজনের স্থান দেখতে যায় ছয়জন। তাদের ইঞ্জিন চালিত ট্রলারটি দাসপাড়া এলাকায় বিলের পানিতে পৌঁছালে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হয়। এসময় ট্রালারে থাকা অপর পাঁচ যুবক আতঙ্কে বিলের পানিতে লাফিয়ে পড়ে। কিন্তু অন্যরা সাঁতরিয়ে তীরে উঠলেও সুমন নামের দুই যুবক নিখোঁজ হয়। পরে আজ সকালে ৯টার দিকে ১৬ ঘণ্টা পরে বিলের পানি থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত দুই যুবকের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাদের বাড়ি বেড়াইদ উত্তর ও দক্ষিণ পাড়া এলাকায়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া আহত জুয়েল নামের ওই যুবককে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *