সিএমপি কমিশনার মাহবুব করোনা-আক্রান্ত

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এই প্রথম বাংলাদেশ পুলিশের শীর্ষ পদে দায়িত্বরত কোনো কর্মকর্তার করোনা শনাক্ত হলো।

সিএমপির মুখপাত্র এডিসি (পিআর) আবু বক্কর সিদ্দিক এক ভার্চুয়াল বার্তায় এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান যে, আনঅফিশিয়ালি সিএমপি কমিশনারের করোনা-আক্রান্তের খবর জানানো হচ্ছে। তবে এখনও কোনও অফিসিয়াল কাগজপত্র তাদের হাতে এসে পৌঁছায়নি।

সিএমপি কমিশনারের স্টাফ অফিসার এসি মুজাহিদ জানান, গত বৃহস্পতিবার (৪ জুন) থেকে মাহাবুবর রহমান জ্বরের কারণে বেশ অস্বস্তি ভোগ করে আসছিলেন। তখন থেকে তিনি নাসিরাবাদের সরকারি বাসাতে আইসোলেশনে রয়েছেন। তবে তিনি মানসিক ও শারিরীকভাবে সুস্থ রয়েছেন।

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ছেলে মাহাবুবর রহমান ২০১৮ সালে সিএমপিতে এসেই একের পর এক জনবান্ধব কার্যক্রম হাতে নিয়ে দেশব্যাপী প্রশংসিত হয়েছেন। পাশাপাশি মাদকবিরোধী জিরো টলারেন্স নীতি অবলম্বন করে ২০১৯ সালে বাংলাদেশ পুলিশের সেরা ইউনিটের পুরস্কার জেতেন। চলমান করোনা মোকাবিলায় তার নেওয়া নানা পদক্ষেপ বাংলাদেশের মানুষকে এক অন্যরকম পুলিশকে দেখিয়েছে। সিএমপিকে সারা দেশ মানবিক পুলিশ হিসেবে পরিচিত করার ক্ষেত্রে এই পুলিশ অফিসারের ভূমিকা অনন্য।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *