৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা-শিক্ষক আটক

ধর্ষক জুয়েলকে জুতোর মালা পরায় এলাকাবাসী।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৮ বছরের শিশুকে ধর্ষণের দায়ে এক মাদ্রাসা-শিক্ষককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। মো. জুয়েল (২৭) নামের ওই ধর্ষক এখন রাঙ্গুনিয়া থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

সোমবার (১ জুন) উপজেলার সরফভাটা ইউনিয়েনের হাজারীখীল গ্রামে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার দুপুরে স্থানীয় একটি পাঠাগারের ৮ বছর বয়সী শিশুটি খেলছিল। সেখান থেকে তাকে ডেকে নিয়ে ধর্ষণ করে জুয়েল। একপর্যায়ে শিশুটির চিৎকারে পাশের লোকজন এগিয়ে এসে হাতেনাতে ধরে শিশুকে উদ্ধার করে ধর্ষক জুয়েলকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষক মো. জুয়েল পেশায় শিক্ষক। তিনি উপজেলার সরফভাটা ইউনিয়নের হাজারী খীল এলাকার নজরুল ইসলামের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আলমগীর হোসেন সিকদার বলেন, স্থানীয়রা হাতেনাতে জুয়েলকে ধরার কথা শুনে আমি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে জুয়েলকে উত্তেজিত এলাকাবাসী হতে উদ্ধার করে রাঙ্গুনিয়া থানার কাছে হস্তান্তর করি। এহেন কর্মকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।

শিশুটির বাবা বলেন, আমার ছেলেকে হাসপাতালে নিয়ে এসেছি। এখন সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আমি এ ঘটনার বিচার চাই। সুষ্ঠু বিচার না পেলে আইনের শরণাপন্ন হবো।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ৮ বছরের এক শিশুকে ধর্ষণের সময় এলাকাবাসী জুয়েল নামের এক যুবককে হাতেনাতে ধরেছে। আমরা তাকে আটক করেছি। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *