রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন পূর্বধলার ভাষা সৈনিক ইউনুস আলী

নেত্রকোণার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা গ্রামে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক আলহাজ্ব ইউনুস আলী মন্ডল(৯২) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। সোমবার(২২) জানুয়ারী আড়াইটার সময় বাড়হা প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে বাড়ীর পাশে কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের আগে পূর্বধলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশের একটি চৌকস দল তার প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ খবিরুল আহসান, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রাশেদুল ইসলাম, পূর্বধলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন, প্রশাসনের কর্মকর্তারা, উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, মুক্তিযোদ্ধাসহ এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ, মরহুমের নিকটাত্মীয় ও শুভাকাঙ্খীগণ। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন সংসদীয় আসন-১৬১(নেত্রকোণা-৫) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিঠির সাংগঠনিক বীরমুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

পারিবারিক সূত্র জানায়, তিনি র্দীঘদিন যাবত বার্ধ্যক্য জনিত নানা সমস্যায় ভুগছিলেন। রবিবার(২১জানুয়ারী) সন্ধ্যায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ছয় ছেলে ও পাঁচ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *